মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আপত্তিকর ছবি তুলে জিম্মি করার মামলায় দেবরসহ গ্রেফতার ২

আপত্তিকর ছবি তুলে জিম্মি করার মামলায় দেবরসহ গ্রেফতার ২

dynamic-sidebar

বরিশালের গৌরনদী উপজেলায় ভাবির আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মামলায় দেবরসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-দেবর উপজেলার বাটাজোর ইউনিয়নের বাসিন্দা সুজন বেপারী (২৫) ও তার বন্ধু রিপন সরদার (৩০)।

শনিবার (৩ ফেব্রুয়ারি) মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়।
গৌরনদী মডের থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, সুজন বেপারীর বড় ভাই দুবাই চলে গেলে তার স্ত্রী স্বামীর বাড়িতেই বসবাস করতেন।

বাদী মামলায় উল্লেখ করেন, সুজন আপত্তিকর ছবি তুলে তাকে অসামাজিক কাজের প্রস্তাব দেন। এতে রাজি না হলে তার বন্ধু একই গ্রামের রিপন সরদারের সহায়তায় ছবি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেন।
এ ঘটনায় শনিবার ভিকটিম বাদী হয়ে সুজন ও তার বন্ধু রিপন সরদারকে আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা করেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন জানান, শনিবার মামলার পর লক্ষণকাঠী গ্রামে অভিযান চালিয়ে পুলিশ সুজন ও রিপনকে গ্রেফতার করেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net